Email: info@alphalife.com.bd, Hot line: 01787683517 (Policy Service Department), 01325436075 (Group Insurance) IP Phone : 09666 400 200

আলহামদুলিল্লাহ, অদ্য ০৪/০১/২০২৪ ইং রোজ ‘বৃহস্পতিবার’ এক মনোরম পরিবেশে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর প্রধান কার্যালয়ের সু-সজ্জিত সেমিনার কক্ষে মাসিক ব্রাঞ্চ ম্যানেজার এবং বাজেট মিটিং-২০২৪ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব নুরে আলম ছিদ্দিকী, অভি। আরও উপস্থিত ছিলেন জনাব সাজেদুল বারী, ডিএমডি (ট্রেনিং) এবং জনাব মোহাম্মদ শাহ আলম মামুন, ডি.এম.ডি. (অপারেশন)।

অনুষ্ঠানে ডিসেম্বর-২০২৩ মাসের ব্যবসায়ীক প্রতিবেদন উপস্থাপন করা হয়। আল্লাহর অশেষ মেহেরবানীতে ডিসেম্বর-২০২৩ মাসে ৪৬,৫৯,২৯,২১৮/- (ছেচল্লিশ কোটি ঊনষাট লক্ষ উনত্রিশ হাজার দুইশত আঠারো) কোটি টাকার প্রিমিয়াম এবং ১১৩২৪ (এগারো হাজার তিনশত চব্বিশ) টি নতুন পলিসি সংগৃহীত হয়। উল্লেখ্য, ২০২৩ সালে সর্বমোট ২১০,৮২,২৩,৩৫৩/- (দুইশত দশ কোটি বিরাশি লক্ষ তেইশ হাজার তিনশত তিপ্পান্ন) কোটি টাকার প্রিমিয়াম অর্জন হয়।

ব্যবসায়ীক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য ১০ (দশ) জন উন্নয়ন কর্মকর্তাদের মাঝে ব্রান্ড নিউ গাড়ী প্রদান করা হয়।

এর আগে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড মাননীয় চেয়ারম্যান স্যার এর বাসার সভাকক্ষে এক্সিকিউটিভ এবং বাজেট মিটিং-২০২৪ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর মাননীয় চেয়ারম্যান জনাব আলমগীর শামসুল আলামীন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীর মাননীয় ভাইস-চেয়ারম্যান জনাব মোহাম্মদ সাঈদ।

সবশেষে সারা দেশ থেকে আগত লিডারদের আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।