Email: info@alphalife.com.bd, Hot line: 01787683517 (Policy Service Department), 01325436075 (Group Insurance) IP Phone : 09666 400 200

আলহামদুলিল্লাহ, বিশ্ব দরবারে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড!!!

বিশ্ব মঞ্চে অলংকৃত হল আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর সাফল্য গাথা। আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেড কে Most Innovative Shariah Compliant Life Insurance Company in Bangladesh হিসাবে স্বীকৃতি প্রদান করল আন্তর্জাতিক অর্থনৈতিক প্রতিষ্ঠান The Global Economics, London, UK. ২০-০১-২০২৩ইং তারিখে একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড কে এই Award প্রদান করা হয়।

আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর পক্ষে অ্যাওয়ার্ড গ্রহণ করেন কোম্পানীর সাফল্যের সারথি মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব নুরে আলম ছিদ্দিকী অভি। আরো উপস্থিত ছিলেন, আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর সম্মানিত ডিএমডি (ট্রেনিং) সাজেদুল বারী এবং ডিমএমডি (অপারেশন) মোহাম্মদ শাহ্ আলম মামুন, কোম্পানীর সেরা এসএম ও এএসএম সহ সেরা লিডারগণ । আন্তর্জাতিক অ্যাওয়ার্ড প্রাপ্তিতে

অভিনন্দন

জানিয়েছেন আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর মাননীয় চেয়ারম্যান (বোর্ড), জনাব আলমগীর শামসুল আলামিন এবং বোর্ডের সকল সম্মানিত পরিচালকবৃন্দ। অ্যাওয়ার্ড গ্রহণের পর এক প্রতিক্রিয়ায় জনাব নুরে আলম ছিদ্দিকী অভি বলেন, এই সাফল্যের অবদান আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর মাঠপর্যায়ের উন্নয়ন কর্মকর্তাসহ সকল স্তরের কর্মকর্তাবৃন্দ।

যাদের অক্লান্ত পরিশ্রম আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড কে আজকের এই সাফল্য এনে দিয়েছে তিনি এ পদক তাদের উৎসর্গ করেন। সেই সাথে স্বচ্ছ ও সুন্দর কাজের পরিবেশ তৈরি করে দেওয়ার জন্য বোর্ড অফ ডিরেক্টর কে ধন্যবাদ জ্ঞাপন করেন। উল্লেখ্য গত ১৯/০১/২০২৩ তারিখে মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব নুরে আলম ছিদ্দিকী অভি’র নেতৃত্বে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর কর্মকর্তাবৃন্দ অ্যাওয়ার্ড গ্রহণের জন্য একটি বিশেষ ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন।